বিয়েবাড়িতে কিশোরীকে ধর্ষণ : প্রধান আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৮:২১ এএম

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বিয়েবাড়িতে কিশোরী (১৫) ধর্ষণ মামলার প্রধান আসামি মো. টিপ🍌ুকে (২৫) গ্রেপ্তার করেছ✅ে পুলিশ।

শনিবার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নতুন বাস টার্মিনাল থেকে তাকে গ্রেপ্তার 🔯করা হয়।  

গ্রেপ্তার টিপু উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজাꦐর সংলগ্ন মালি পাড়া এলাকার নুরনবী মেম্বার বাড়ির রফিক উল্লার ছেলে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা𒊎 (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ অপর তিন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। পরে প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।  

এর আগে মঙ্গলবার (৪ অক্টোবর) রাত ১১টায় কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার 🌟৬ নম্বর ওয়ার্ডে এ ধর্ষণে꧃র ঘটনা ঘটে। ঘটনার পর খবর পেয়ে রাত ২টার দিকে ভুক্তভোগী কিশোরীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে কিশোরীর বাবা বাদী হয়ে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

পুলিশ এবং নির্যাতিত কিশোরীর পরিবার সূত্র জানায়, অভিযুক্ত যুবক ও নির্যাতিত ൲কিশোরী দূর সম্পর্কের মামাতো-ফুফাতো ভাই বোন। মঙ্গলবার ওই কিশোরী তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির পাশে আরেক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। একপর্যায়ে ওই কিশোরীর মা-বাবা বিয়ের অনুষ্ঠান থেকে তাদের𝓀 বাড়িতে চলে যান। পরে অভিযুক্ত টিপু কৌশলে ওই কিশোরীকে বিয়ে বাড়ির একটি বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণ করেন। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে টিপু ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

আরও সংবাদ