ব্যাংক কর্মকর্তার বাড়িতে ভয়াবহ ডাকাতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ০৪:৩৬ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জনতা ব্যাংকের সাবেক কর্মকর্ত𓆉ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় সাত থেকে আটজন ডাকাত অস্ত্রের মুখে জিম্মি করে ১৮ ভরি স্বর্ণ, নগদ ৪ লা✅খ টাকা এবং প্রমাণ লোপাটের জন্য সিসিটিভির ডিভিআর মেশিন খুলে নিয়ে যান।

মঙ্গলবার (৪ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় নাসিক ৮ নম্বর ওয়ার্ডের মধুগড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় অজ🐷্♈ঞাতনামা সাত-আটজনকে আসামি করে মামলা করা হয়েছে।

এ বিষয়ে সাবেক ব্যাংক কর্মকর্তা মহসিন শিকদারের ছেলে ডা. মো. মাহমুদুর রহমান বলেন, “মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে চারটার সময় আমাদের বাসার ড্রইং রুমের গ্রিল কেটে মুখে কাপড় বাঁধা অবস্থায় সাত-আট জন ভেতরে প্রবেশ করে। এ সময় আমাদের বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা আলমারির তালা ভেঙে ১৮ ভরি স্বর্ণ, নগদ ৪ লাখ টাকা নিয়ে যায়। তারা আমাদের বাড়ির সিসি টিভির ডিভিআর মেশিনটি খুলে নিয়ে যায়। ঘটনার পর আমরা সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছি। সকালে পুলিশ এসে ঘটনাস্থল পরি♋দর্শন করে গেছে।”

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, “সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নম্বর ওয়ার্ড এলাকায় সাবেক এক ব্যাংক কর্ম🦹কর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা করা হয়েছে। আমরা ডাকাত সদস্যদের আটকের জন্য কাজ করছি।”