সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ১৪

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ১১:১৫ এএম

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মাইক্রোবাস ফুটওভারব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে তিন যাত্রী নিহত হয়েছেন। সোমবার (৩ অক্টোবর) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদিকে মঙ্গলবার (৪  অক্টোবর) সক🎃ালে বগুড়ায় দুই বাস মুখোমুখি সংঘဣর্ষে ১৪ আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ

একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটওভারব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে তিন যাত্রী নিহত এবং আহত হয়েছেন আরও সাতজন। বঙ্গবন্ধু সꦆেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ 🧔উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু স༒েতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঝাঐল ওভারব্রিজ এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি ফুটওভারব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

ওসি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে𝓀 সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট🌼 বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বগুড়া

শাজাহানপুর উপজেলার নয়মাইল এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে 🌠১৪ জন আহত হয়েছেন। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রংপুর থেকে ছেড়ে আসা আর কে ট্রাভেলস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় নয়মাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এ খালেক ট্রাভেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আর কে ট্রাভেলসের বাসটি নিয়ন🐭্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে দুই বাসের প্রায় ১৪ জন আহত হন। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

এ বিষয়ে শেরপুর উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ওয়্যারহাউস ইন্সপেক্টর নাদির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।