বেনাপোলে পৃথক অভিযানে অস্ত্রসহ যুবক আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ১০:০৬ এএম

যশোরের সীমান্তবর্তী বেনﷺাপোল ও শার্শায় পৃথক অভিযান চালিয়ে ৩টি নাইন এমএম পিস্তল, ৪টি ওয়ান শুটারগান, ৩টি ম্যাগাজিন, ১০ রাউন্ড গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামের এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ও রাতে যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর ও শার্শা উপজেলার অগ্রভূলাট সী𝓀মান্ত থেকে তাকে আটক করা হয়।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টহল দলের সদস্যরা অভিযান চালিয়ে সন্দেহজনক এক ব্যক্তি তার হাতে থাকা লাইলনের ব্যাগটি ফেলে দৌড়ে পালাবার চেষ্টা করলে বিজ𓃲িবি টহল দল তার পিছু ধাওয়া করে ধরে ফেলে। পরে তার ব্যাগ তল্লাশি করে দুটি ৯ এমএম পিস্তল (ইউএসএ), দুটি ওয়ান শুটারগান পিস্তল, দুটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলিসহ তাকে আটক করে।

আটক সম্রাট হোসেন যশোরের বেনাপোল পোর্ট থান🍸ার দৌলতপুর গ্রামের মো🐠শারফ হোসেনের ছেলে।

অপর দিকে, শুক্রবার রাত ৯টার দিকে একই ব্যাটালিয়নের অগ্রভূলাট ক্যা🍌ম্পের বিজিবির একটি টহল দল শার্শা উপজেলার অগ্রভূলাট মাঠ নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় একটি ৯ এমএম  পিস্তল (ইউএসএ), দুটি ওয়ান শুটারগান পিস্তল, একটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি জব্দ করে। এ সময় বিজিবির উপস্থিত টের পেয়ে কৌশলে অস্ত্র কারবারীরা পালিয়ে যায়।

𝓀জব্দ করা অস্ত্রের সিজার মূল্য ৩ লাখ ৪৫ হাজার টাকা।