শাসন করায় শিক্ষককে পেটাল শিক্ষার্থী

পাবনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১১:৩৫ এএম

পাবনার সুজানগরে শাসন 𒁃করায় শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক শিক্ষার্থীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২💎৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পাবনার সুজানগর উপজেলার সাগরকন্দী রিয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয় চত্বরে এ ঘটনা ঘটে

অভিযুক্ত ছাত্রের নাম ফারদিন 💙হোসেন। সে রিয়াজ উদ্দিন উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও উপজেলার গোবিন্দপুর গ্রামে🌺র মোক্তার হোসেনের ছেলে।

ಌআহত শিক্ষকের নাম আবু বক্কার সিদ্দিক। তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম জানান, বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ফারদিন হোসেনসহ কয়েকজন বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়ে শিক্ষক আবু বক্কার সিদ🦄্দিক প্রতিবাদ করেন এবং তাদের ধমক দিয়ে শাসন করেন। এতে ক্ষিপ্ত হয়ে ফারদিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দলবল নিয়ে বিদ্যালয় চ🦋ত্বরে ওই শিক্ষককে মারধর করে।

এ ব্যাপারে আমিনপুর ❀থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষক আবু বক্কার স🦩িদ্দিক।

শিক্ষক আবু বক্কার সিদ্দিক বলেন, “একজন ছাত্র বেয়াদবি করবে, স্কুলের মেয়েদের উত্ত্যক্ত করবে আর তাকে ধমক দেওয়া, শাসন করা কি আমার অ💫পরাধ। এ জন্য ছাত্🌳র হয়ে শিক্ষকের গায়ে হাত তুলবে, এটা মেনে নেওয়া যায় না। অভিভাবকরা কি তার সন্তানদের শাসন করা আদব কায়দা শেখানো ভুলে গেছেন।”

🌳আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, “অভি🤪যোগ পেয়েছি। তদন্ত করে বখাটেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”