রাঙামাটিতে সাফজয়ী ৫ বীর কন্যাকে সংবর্ধনা

রাঙ্গামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৯:২৯ এএম

সাফজয়ী পাঁচ পাহাড়ি নারী ফুꦇটবলার ঋতুপর্ণা, রূপনা, আনাই, আনুছিং, মনিকাদের রাজকীয় সংবর্ধনা দিয়েছে পার্বতꦐ্য রাঙামাটিবাসী।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে রাঙামাটি জেলা প্রশাসন ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের যৌথ উদ্যোগে ঘাগড়া থেকে বিজয় মিছিলের মাধ্যমে খোলা গাড়িতে করে রাঙামাটি চিং হ্লা ⛦মং মারী স্টেডিয়ামে নিয়ে আসা হয়। পরে বিজয়ী পাঁচ নারী ফ꧟ুটবলারকে জাতীয় সংগীত ও নানা গান-নাচের মাধ্যমে রাজকীয় সংবর্ধনার মাধ্যমে বরণ করে নেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপঙ্কর তালুকদা🔯র।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, ব🐼িজিবি রাঙামাটি সেক্টর কমান্ডার কর্নেল মো. ত💮রিকুল ইসলাম, সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. আশিকুর রহমান, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

খেলোয়াড়দের জেলা পরিষদের পক্ষ থেকে দুই লাখ টাকার চেক, জেল🦩া প্রশাসনের পক্ষ🍨 থেকে এক লাখ টাকার চেক, এমপি এবং উন্নয়ন বোর্ড চেয়ারম্যান পৃথকভাবে নিজদের পক্ষ থেকে নগদ টাকা প্রদান ছাড়াও সেনাবাহিনীর রাঙামাটি সদর জোন, বিজিবি, জেলা পুলিশ ও রাঙামাটি পৌরসভা পক্ষ থেকে শুভেচ্ছা উপহার, নগদ অর্থ এবং ক্রেস্ট ও উত্তরীয় পরিয়ে দেওয়া হয়।

এ ছাড়া রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা, রাঙামাটি মহিলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল একাডেমি, মারমা সংস্কৃতি সংস্থা👍 ও ঘাগড়া ইউপির পক্🏅ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।