দুই ডাকাত গ্রুপের সংঘর্ষে নিহত ৩

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৮:২৪ এএম

নোয়াখালীর দ্বীপ উপꦡজেলা হাতিয়ায় দুই ডাকাত গ্রুপের সংঘর্ষে ৩ জনꩲ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৩টা থেকে সকাল ৯টা পর্যন্ত উপজেলার ঘাসিয়ার চর এলাকায় এ গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। শুক্র🍃বার (৩০ সেপ্টেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো 🍨হবে।

নিহতরা হলেন উপজেলার মꦕেঘনা নদী সংলগ্ন চর ঘাসিয়ার বাসিন্দা🍌 এবং ডাকাত ফখরুল গ্রুপের সদস্য কবির (৩৬), সাহারাজ (৩৭) ও নবীর উদ্দিন ওরফে নূর নবী (৩৬)। কোস্টগার্ড ঘটনাস্থল থেকে ৩টি একনলা বন্দুক, দুই রাউন্ড তাজা গোলা ও কিছু দেশীয় উদ্ধার করেছে।

হাতিয়🌞া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন মরদেহ উদ্ধার করার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মরদেহগুলো উদ্ধার করে চেয়ারম্যানঘাটে আনা হয়। মরদেহ শুক্রবার ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে 🧸জানা যায়, আগে চরের নিয়ন্ত্রণ ছিল ডাকাত খোকনের হাতে। একপর্যায়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হন তিনি। তারপর চ♛র এলাকা নতুন করে নিয়ন্ত্রণ নেন তার ভাই ফখরুল। কয়েক দিন আগে খোকন জামিন এসে আবার চরের নিয়ন্ত্রণ পেতে মরিয়া হয়ে ওঠেন। বৃহস্পতিবার ভোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাকাত ফখরুল ও খোকন বাহিনীর মধ্যে সংঘর্ষ বাঁধে।

এ বি✱ষয়ে জানতে চাইলে হাতিয়া কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট সাফিউল কিঞ্জল বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল🀅ে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে চলে আসার পর স্থানীয় সূত্র বলছে ওই ঘটনায় তিন ডাকাত নিহত হয়েছেন। তবে আমরা ঘটনাস্থলে থাকাকালীন তিন ডাকাত নিহত হওয়ার কোনো আলামত দেখতে পাইনি।”