দেবর-ভাবির পরকীয়ার বলি গৃহবধূ

জামালপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ১২:৫০ পিএম
সীমা আক্তার

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর নির্যাতনে সীমা আক্তার (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন বাড়ি ছে♔ড়ে পালিয়ে গে🍎ছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। এর আগে সোমবার (২৬ সেপ্টে𒁃ম্বর) সন্ধ্যায় উপজেলার ডোয়া🦄ইল ইউনিয়নের ডোয়াইল গ্রামে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ ♏ওই গ্রামের মুদিদোকানদার জুয়েল রানার স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্র জানায়, ডোয়াইল গ্রামের মৃত হযরত আলীর ছেলে জুয়েল রানার সঙ্গꦇে তার ভাবি রেখা বেগমের মধ্যে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমে চলে আসছিল। এ নিয়ে তিন বছর আগে জুয়েল ও তার প্রথম স্ত্রীর মধ্যে বিচ্ছেদ ঘটে। এরপর চর বালিয়া গ্রামের সুরুজ ভুঁইয়ার ൲মেয়ে সীমা আক্তারকে জুয়েল রানা বিয়ে করেন। এ বিয়ের পরও ভাবির সঙ্গে জুয়েলের পরকীয়ায় চলতে থাকায় স্বামী-স্ত্রীর মধ্যে কয়েক দিন ধরে দাম্পত্য কলহ চলছিল।

এ নিয়ে সোমবার সন্ধ্যায় জুয়েল ও তার পরিবারের লোকজন সীমাকে বেধড়ক মারধর করেন। এতে সীমা গুরুতর অসুস্থ হয়ে গেলে তাকে টাঙ্গাইলের ধনবাড়ি উপজে🤡লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দিতে হাসপাতাল থেকে লাশ আনার পথে ব♎িদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে বলে প্রচার করা হয়। পথে কেন্দুয়া বাজার এলাকায় নিহতের পরিবার লাশ দেখতে চাইলে জুয়েল আপত্তি জান🗹ায়। পরে পুলিশ গিয়ে রাতেই লাশ উদ্ধার করে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, স্বামী ও তার পরিবারের লোকদের নির্যাতন🤡ে গৃহবধূ সীমার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে স্বামীꦕ ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।