চকলেটের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৬:৪৭ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলায় চকলেটের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে বাহার উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার ধানসিড়ি ইউনিয়নে𒊎র ৮ নম্বর ওয়ার্ডের নবগ্রামের নুর ইসলামের ছেলে।  

রোববার (২৫ সেপ্টম্বর) ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে নারীౠ ও শিশু নির্যাতন দমন আইনে কবিরহাট থানায় এ মামলা করেন। এর আগে, গত শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার নবগ্রামে এ ঘটনা ঘটে।  

মামলার এজাহার ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর বিকাল ৫টার দিকে একই এলাকার অভিযুক্ত বাহার উদ্দিন বাক প্রতিবন্ধী কিশোরীকে চকলেট খাওয়ানের প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে ঝোপের মধ্যে ধর্ষণ করেন। ভিকটিম প্রতিবন্ধী হওয়ায় কোনো শৌরচিৎকার করতে পারেনি। ধর্ষণ শেষে ধর্ষক ঝোপের আড়াল থেকে বের হওয়ার সময় ২-৩ জন লোক দেখে ঘটনাস্থলে গিয়ে দেখে ভিকটিম শুয়ে ไআছে। পরে ভিকটিম জঙ্গলে শুয়ে থাকার কারণ জিজ্ঞাসা করলে সে ইশারায় জানায় তাকে চকলেট খাইয়ে ধর্ষণ করেছে।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফি🏅কুল ইসলামꦑ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “শনিবার রাতে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। পরে রোববার সকালে আসামিকে বিচারিক আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।