স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৯:৫৯ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভার পুরাতন বাজার পাড়ায় বসত বাড়ির তালাবদ্ধ ঘর থেকে হ𒐪াত-মুখ বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্র♊বার (২৩ সেপ্টেম্বর) রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে শ্বাসরোধ ও গলা কেটে হত্যা করেছে বৃদ্ধ দম্পতিকে।

শনিবಞার (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নেয় প🔜ুলিশ। এর আগে বেলা ১১টা থেকে ঘটনাস্থলে র‌্যাব, সিআইডি, ক্রাইম সিনের টিম খুনের কারণ উদ্ধারে কাজ করছিল।

উদ্ধার করা লাশ দুটি হলো আলামডাঙ্গা শি💮লা সিনেমা হলের মালিক চাল ও বালু ব্যবসায়ী নজির উদ্দির (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)।

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ধলিয়া গ্রামের নজির উদ্দিন প্রায় ৪০ বছর আগে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় চলে এসে ব্যবসা ও বসতি শুরু করেন। নিহত দম্পতির একমাত্র মেয়ে শিলা। যার নামে আলমডাঙ্গায় শিলা সিনেমা হল করღ✤েছিল নজির উদ্দিন।

নিহতের জামℱাতা অহিদুজ্জামান মোবাইলে শ্বশুরকে না পেয়ে সকালে এসে দেখতে পায় বাড়ির গেটে বাইরে থেকে তালা ঝুলানো। এরপর  এলাকাবাসীর সহযোগিতায় তালা ভেঙ্গে মরদেহ দুটি দেখতে পায়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, হাত ও মুখ বাঁধা অবস্থায় বৃদ্ধের লাশ গোসলখানা থেকে ও বৃদ্ধার লাশ ঘরের মেঝে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধার🍰ণা করা হচ্ছে বৃদ্ধকে শ্বাসরোধ এবং বৃদ্ধাকে কাচি দিয়ে খুঁচিয়ে ও শ্বাসরোধ হত🤪্যা করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশের একাধিক দল কাজ করছে।ღ দুজনকে হত্যা করে লাশ ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়। তবে, প্রকৃত ঘটনা তদন্তের জন্য পিবিআই ও সিআইডিকে দায়িত্ব দেওয়া হচ্ছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়ܫেছে।