ঘরে বসেই মেয়ের খেলা দেখতে পারবেন রূপনার মা

রাঙ্গামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৩:৫৮ পিএম

এতদিন ঘরে টেলিভিশন না থাকায় রূপনার খেলা দেখতে পারতেন না তার পরিবারের সদস্য🐻রা। তাদের এই কষ্ট ঘোচাত🔜ে নানিয়ারচর উপজেলার নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান রূপনার পরিবারকে একটি টেলিভিশন উপহার দিয়েছেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রূপনার গ্রামের বাড়ি নানিয়ারচরের দুর্গম ভূঁইয়া আদামে উপজেলা প্রশꦍাসনের পক্ষ থেকে সাফ সেরা গোলরক্ষকের ঘরে ৩২ ইঞ্চির একটি টেলিভিশন ও আকাশ ডিটিএইচ সংযোগ দেওয়া হয়।

হতদরিদ্র পরিবারে জন্ম নেওয়া সাফজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমা জন্মেরꦑ আগেই বাবাকে হারান। নতুন ঘর নির্মাণের খবরের পর এবার টিভি ও ডিশ সংযোগ পেয়ে মুখে হাসি ফুটেছে পুরো পরিবারের।

রূপনার বড় ভাই শান্তি জীবন চাকমা বলেন, “আমার বোনের ছোট থেকেই খেলার প্রতি আগ্রহ ছিল। বোনের খেলা দেখার জন্য মাঝে মাঝে দূরে অন্যের ব൩াড়িতে খেলা দেখতে যেতাম। এবার থেকে নিজের ঘরে বসেই খেলা দেখবো বোনের।”

এ ব্যাপারে রূপনার মা কালাসোনা চাকমা বলেন, “আমার খুব খুশি লাগছে, এখন থেকে নিজের বাসায় বসে মেয়ের খেলা টিভিতে দেখতে পাব। মেয়ের ভালো খেলাꩵর কারণে সরকার আমাদের ঘর করে দিচ্ছে, টিভিও দিয়েছে।”

উপজেলার নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান বলেন, “রূপনা আমাদের গর্ব। 🐓ওর জন্য যা যা প্রয়োজন সব কিছু করা হবে। মা তার মেয়ের খেলা দেখতে পারতেন না। আমরা সেই ব্যবস্থা করে দিয়েছি। আমরা সব সময় এই পরিবারের পাশে আছি।”