প্রধানমন্ত্রীর নির্দেশে ঘর পাচ্ছেন সাফজয়ী গোলরক্ষক

রাঙ্গামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৭:১৭ পিএম

সা🎐ফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের গোলরক্ষক রুপনা চাকমার পরিবারকে ঘর দেওয়া হচ্ছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটি জেলা প্রশাসক এ তথ্য জানিয়েছেন।

জেলার নানিয়ারচর উপজেলার বুইয়া আদাম গ্রামে রুপনার বাড়ি। সাফজয়ী বা♑ংলা🍒দেশ দলের আরেক বাঘিনী ঋতুপর্ণা চাকমার বাড়ি কাউখালীর ঘাগড়া ইউনিয়নের মগাছড়ি গ্রামে।

জেলার দুই ফুটবলারের কীর্তিতে আনন্দের জোয়ার বইছে রাঙামাটিতে। সাফ সেরার গৌরব অর্জন করায় রুপনা ও ঋতুপর্ণার বাড়িতে মিষ্টি, ফলমূলসহ নানা 💦উপকরণ নিয়ে মঙ্গলবার তাদের বাড়িতে যান জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

ইতোমধ্যে রুপনার জরাজীর্ণ ঘরের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি চোখ এড়ায়নি জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে যুꦬক্তরাষ্ট্র অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনারও।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহাসানুল করিম জানান, যুক্তরাষ্ট্র থেকেই রুপনার পরিবারের জন্য একটি ব🦩াড়ি🌳 তৈরির নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা।

জেলা প🎃্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, “দ্রুত সময়ের মধ্যে রুপনা চাকমার ঘর নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। আমি উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়✨েছি। আজ বিকালে এলজিইডির প্রকৌশলীকে সঙ্গে নিয়ে ঘর নির্মাণের বিষয়ে সরেজমিন দেখে আসবেন। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা এটি করে দিতে পারব।”