টিকটকের ভিডিও বানাতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

ফেনী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৮:৩৪ এএম
পল্লব দেবনাথ

ফেনীর ফুলগ🍌াজীতে টিকটকে আত্মহত্যার ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব দেবনাথ (১৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর𒁏 গ্রামে মহাদেব ব🌄াড়িতে এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি জানাজানি হয় রোববার।

পল্লব ওই গ্রামের কেশব নাথের ছেলে। তিনি মুন্সীরহাট আলি আজম স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ಌছাতꦿ্র।

ফুলগাজী থানা সূত্রে জানা যায়, টিকটকের জন্য ২৮ মꦏিনিটের একটি ভিডিও বানান পল্লব। এর মধ্যে প্রথম দুটিতে সফল হননি। পরে তৃতীয়টিতে তিনি💞 আবারও আত্মহত্যা করেন এবং ভিডিও ধারণ করে। যে ভিডিওটি বানাতে তিনি সফল হন, সেখানেই মারা যান তিনি। সর্বশেষ মারা যাওয়ার ভিডিওটি ছিল ৫৭ সেকেন্ডের।

এই ঘটনꦜাটির সত্যতা নিশ্চিত করেছেন ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও🌠সি) মো. মঈন উদ্দিন। পল্লব দেবনাথের মোবাইল থেকে ভিডিওটি উদ্ধার করেছে পুলিশ।

মৃত স্কুলছাত্রের বাবা কেশব নাথ জানান, শনিবার রাতে ফুলগাজী থেকে বাজার করে নিয়ে আসে তার ছেলে। তারপর তার রুমে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে ড𓆏াকাডাকি করলে সে দরজা খোলে না। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দরজা ভেঙে তাকে নামানো হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্য♛াপ থেকে আত্মহত্যার ভিডিও পাওয়া যায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।