টাকাসহ ৭ জুয়াড়ি আটক

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০২:২২ পিএম

নোয়াখালীর সদর উপজেলা থেকে ৭ পেশাদার জুয়াড়ি আটক করেছ♏ে জেলা𒈔 গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ ৬ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন, ৬নং নোয়াখালী ইউনিয়নের আবুল হাশেমের ছেলে আবদুল জলিল (৪২), মৃত এমলাক হোসেনের ছেলে আলমগীর হোসেন (৪০), মো. খোকনের ছেলে আবদুর রশিদ (৩০), মৃত সফি উল্যাহর ছেলে সুমন (৩৫), মৃত মফিজ উল্যাহর ছেলে আবদুল করিম (৫০) তিরানব্বই শল্যা গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে মো. তাজুল ইসলাম (𒐪৩০) ও আবদুল্যাহপুꦕর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. মামুন (৩৫)।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে 🔴তাদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।  

এর আগে, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নোয়াখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৌজা গ্রামের ঠক্কর এলাকার নির্মাণাধীন স্বপ্নীল কটেজে অভিযান চালিয়েꦍ তাদের আটক করা হয়।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, “গোপন সংবাদের🧜 ভিত্তিতে জুয়ার আসর বসার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় জুয়া আই🅘নে মামলা হয়েছে।