‘কারো কথায় নির্বাচন কমিশন বাতিল করা হবে না’

ভোলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০৪:২২ পিএম

কারো কথায় নির্বাচন কমিশন বাতিল করা হবে না ꦫবলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলন♛ায়তনে সদর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তোফায়েল আহমেদ বলেন, “কারো কথায় নির্বাচন কমিশন বাতিল করা হবে না। কারণ নির্বাচন কমিশন হয়েছে একটা নিয়মের মধ্য দিয়ে। সার্চ কমিটি বাছাই করে বর্তমান প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যা♔ন্য কমিশনারদের নিয়োগ দেওয়া হয়েছে। বাংলাদেশে কখনো নির্দলীয় সরকার আর হবে না।”

আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা আরও বলেন, “মির্জা ফখরুল ইসলাম আলমগীরꩵকে বিএনপির ধন্যবাদ দেয়া উচিত। অন্তত বিবৃতি দিয়ে দলটিকে টিকিয়ে রেখেছেন। বিবৃতির জন্য যদি নোবেল প্রাইজ দিতে হয় তাহলে ফখরুল ইসলাম আলমগীরকেই দিতে হবে।”

এ সময় তিনি আগামী ༒নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়ে বলেন, “প্রত্যেকটি ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে। বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে ඣআওয়ামী লীগ নেতাকর্মীদের অনেক অত্যাচার করেছে। কিন্তু আওয়ামী লীগের একটানা ১৪ বছরের শাসনামলে বিএনপির নেতাকর্মীরা শান্তিতে আছে।”

এ সময় সভায় জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর 🦄শোক প্রকাশ করে তিনি বলেন, “সাজেদা চৌধুরীর আওয়ামী লীগের অনেক বড় নেতা ছিলেন। আওয়ামী♎ লীগের জন্য তার অনেক অবদান রয়েছে। আমরা চিরদিন শ্রদ্ধাভরে তাকে স্মরণ করবো।”

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল𝕴 ইসলাম গোলদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতিꦿ আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব।