জিনজিরায় গ্যাস বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০৭:৫৯ পিএম

রাজধানীর কেরানীগঞ্জের জিনজিরায় গ্যাস বিস্ফোরণে আগুন লাগার ঘটনায় আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্𓆏যা বেড়ে পাঁচ জনে দাঁড়াল।

মঙ্গলবার (৬ স🎀েপ্টেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্꧃ন ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) সোনিয়া আক্তার (২৫) মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করꦐে বলেন, “কেরানীগঞ্জের আগুনের ঘটনায় সোনিয়া নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তার শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল।”

চিকিৎসক আইউব হোসেন বলেন, “কেরানীগঞ্জ থেকে দগ্ধ হয়ে ছয়জন আমাদের এখানে এসেছিলেন। তাদের মধ্যে পাঁচজনই মারা গেছেন। বাকি এক🉐জন চিকিৎসাধীন আছেন। তার অবস্থাও 🌼আশঙ্কাজনক।”

গত ৩০ আগস্ট ভোর সাড়ে পাঁচটার দিকে কেরানীগঞ্জ মডেল মান্দাইল জাওলা পাড়া এলাকার একটি ভবনের নিচ তলায় গ্যাস বিস্ফোরণে আগুন লাগে। এ ঘটনায় দগ্ধ অবস্থায় ছয়জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়। সেখানে প্রথমে দগ্ধ শিশু মারিয়ামের (৮) মৃত্যু হয়। এরপর সোনিয়ার বোনের ছেলে শাহাদ♓ত হোসেন (২০) এবং সন্ধ্যায় তার মা মোছাম্মৎ বেগম (৬০) মারা যান। আর সোমবার মারা যান সোনিয়ার খালা পান্না বেগম (৫০) বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন মো. ইয়াসিন (১২)।