হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে ঢাকা থেকে দেবীগঞ্জে বর

পঞ্চগড় প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০৯:০২ পিএম

💖পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় নওরোজ ফারহান নূর নামের এক বর ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসেন। এ সময় তার সঙ্গে হেলিকপ্টারে তার বাবা-মাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাবলিক ক্লাব মাঠে উৎসুক কয়েকশ’ গ্রামবাসী ওই হেলিকপ্টার উঠানামা ও বর দেখতে সেখানে ভিড় করেন। এসময় জনতার ভিড় ঠেকাতে পুলিশ মোতায়েন করা হয়। অন্য বরযাত্রীরা সকালে সড়ক পথে গাড়িতে কনের বাড়িতে আসেন। 
বরসহ পরিবারের সদস্যরা হেলিকপ্টার থেকে নামলে কনের পরিবারের সদস্যরা তাদের বরণ ﷺকরে নেন। এই প্রথম দেবীগঞ্জে𝕴 কোনো বর হেলিকপ্টারে করে বিয়ে করতে আসেন।

কিছুদিন আগে ঢাকার মহাখালী দোহস এলাকার আকিজ পার্টিকেলে ইডি হেলাল আহমেদের ছেলে নওরোজ ফারহান নূরের সঙ্গে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ বাজার পাড়া এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর নেওয়া🃏জের মেয়ে নাফিসা বিনতে নওয়াজের (নেহা) পারিবারিকভাবে বিয়ে ঠিক হয়।

জানা যায়, বর নওরোজ ফাহান ✱নূরে জাপান টোব্যাকো কোম⛎্পানিতে চাকরি করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, “হেলিকপ্টারে বিয়ের বিষয়ট🌱ি অবহিত করে থানা পুলিশকে দাওয়াত দিয়েছে কনে পক্ষ। আমাদের পক্ষ থেকে চেষ্টা করেছি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে। শুক✨্রবার দুপুরে থানার সামনের মাঠে হেলিকপ্টারটি ল্যান্ড করে। অনুষ্ঠান শেষে বিকেলে বর পক্ষ কনেকে নিয়ে হেলিকপ্টার করে ঢাকার উদ্দেশে রওনা হয়।”