মধ্যরাতে পুলিশি পাহারায় যুবদল কর্মী শাওনের লাশ দাফন

নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:৫৬ এএম
শাওন (ফেসবুক থেকে নেওয়া)

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে গুলিতে নিহত যুবদল কর্মী ꦇশাওন প্রধ🐼ানের জানাজা ও লাশ দাফন মধ্যরাতে কড়া পুলিশি পাহারায় সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সোয়া ১ট🍸ায় দিকে ত𒊎ার লাশ দাফন করা হয়।

এর আগে রাত সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়ꦑা) হাসপাতালে বিপুলসংখ্যক পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের উপস্থিতিতে নিহত শাওনের বড় ভাই মিলন প্রধান ও মামা মোতাহার হোসেনের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ। পরে পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের পাহারায় শাওনের লাশ বাড়িতে নেওয়া হয়।

বিকেলে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল🗹ে🐼র মর্গে শাওনের লাশের ময়নাতদন্ত হয়। চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এদিকে রাতে শাওনকে যুবদল নয়, যুবলীগ কর্মী দাবি করে তার বাড়ির সামনে বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। একই সঙ্গে তারা সেখানে অবস্থান নেন। বিপরীতে বিএনপির নেতা-কর্মীরা আসতে চাইলে তাদের বাধা দেওয়া হয়। এ নিয়ে এ♕লাকায় উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়।

এ বিষয়✱ে ফতুল্লা থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গী🌳র মাস্টার বলেন, “শাওন আমাদের এলাকার ছেলে এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলীর ভাতিজা। তারা চার ভাইয়ের মধ্যে বড়জন অনেক আগেই মারা গেছে। আর তিন ভাই তাদের চাচা শওকত আলীর সঙ্গেই থাকেন এবং শাওন যুবলীগের রাজনীতি করেন। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই।”