পুলিশ ও বিএনপির সংঘর্ষে আহত ৪৭

নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২, ০১:১৩ পিএম

নেত্রকোনায় পুলিশ ও বিএনপির ন♔েতাকর্মীদের মধ্যে সংঘর্ষে পুলিশসহ ৪৭ জন আহত হয়েছেন। এ꧂ সময় দলটির ১৩ জন নেতাকর্মীকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়🥂ে ১০টার দিকে পৌর শহরের ছোটবাজার এলাকায় বিএনপি দলীয় কার্যালয়ের স🔯ামনের সড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নেত্রকোনায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগ দিতে বিভিন্ন এলাকা থেকে দলীয় কর্মীরা আসায় কার্যালয়ের সামনের সড়ক বন্ধ হয়ে যায়। পরে প্রধান সড়ক ফাঁকা করতে গিয়ে পুলিশের সঙ্গে বিএনপির কর্মীদের সংঘর্ষ বাঁধে। এ সংঘর্ষে অতিরিক্ত পুলিশ সুপারসহ ১২ পুলিশ সদস্য আহত হন। এছাড়া সং🔥ঘর্ষে বিএনপির ৩৫ নেতাকর্মী আহত হন। আটক হয়েছে ১৩ জনকে।

অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল জানান, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সময় বিভিন্ജন স্থান থেকে আসা কর্মীরা সড়ক বন্ধ করে রাখেন। এতে যানবাহনসহ জনগণের চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় পুলিশ এসে সড়ক ফাঁকা করতে চাইলে পুলিশের ওপর হামলা চালায় বিএনপি কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারসেলসহ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পুলিশ। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, যানবাহন চলাচল শুরু হয়েছে। এ ঘটনায় পুলিশ ১৩ জনকে আটক করছে।