স্বর্ণসহ পাচঁ লাখ টাকা নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী

ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৭:৫৯ পিএম

সংসারের অভাব ঘুচাতে ৫ বছর আগে পাড়ি জমান সৌদি আরবে। স্বপ্ন ছিল সেখান থ⛄েকে ভালো উপার্জন করে দেশে এসে ভালোভাবে জীবনযাপন করবেন। কিন্তু স্ত্রীর বিশ্বাসঘাতকতায় সবকিছু হারিয়ে এখন অসহায় জীবনযাপন করছেন প্রবাসী ♉পলাশ হোসেন। নিজের সহায়-সম্বল হারিয়ে পথে বসে গেছেন। কষ্টের টাকা ফিরে পেতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন তিনি।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নও🌳দাপাড়া গ্রামে ঘটনাটি ঘট𓃲েছে। 

পলাশ হোসেন নওদাপাড়া গ্রামের মতিয়ার রহমান মন্ডলের ছেলে ও তার স্ত্রী শাকিলা আক্তার কোটচাঁদপুর উপজেলার আজমপুর গ্র✅ামের মুকুল মন্ডলের মেয়ে।

সোমবার (২৯ আগস্ট) সকালে পলাশ হোসেন জানান, অভাবের সংসারে একটু স্বচ্ছলতা আনতে ধার-দেনা করে তিনি বিদেশ গিয়েছিলেন। সৌদিতে কাজ করে যা আয় করেছেন সব টাকা দিয়েছেন স্ত্রী💝র হাতে। দেশে আসার পর তিনি ডলার ভাঙিয়ে ৪ লাখ টাকা বাড়িতে আনেন। এছাড়াও গরু বিক্রির ১ লাখ ২০ হাজার টাকা নিজের কাছে রেখেছিলেন। বিদেশ থেকে আনা ৮ ভরি স্বর্ণসহ মোট ৫ লাখ ২০ হাজার টাকা ও সঙ্গে থাকা দুটি মোবাইল নিয়ে পালিয়ে গেছে তার স্ত্রী। তাকে কোথাও খোঁজে না পেয়ে কালীগঞ্জ থানায় একটি সাধার🍰ণ ডায়েরি করেছেন তিনি। 

পলাশ হোসেনের বাবা মতিয়া🎀র মন্ডল জানান, ধার-দেনা করে ছেলেকে বিদেশে পাঠিয়েছিলেন। গত শুক্রবার রাতে ছেলের বউ টাকা ও স্বর্ণ নিয়ে পালিয়ে গেছে। তাকে কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন পলাশ 𒅌হোসেন। তার স্ত্রীকে উদ্ধারে কাজ চলছে।