শিক্ষক দম্পতির মৃত্যুর ঘটনায় হত্যা মামলা

গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২০, ২০২২, ১০:৩০ এএম

গাজীপুরে প্রাইভেট কার থেক🐈ে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধারের ঘটনায় গাছা থানায় একটি হত্যা মামলা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) রাতে নিহত প্রধান শিক্ষক জিয়াউর রহমানের ভাই আতিকুর রহমান বাদী হ🍨য়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে এই মামলা কꦇরেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া) আবু সায়েম জানান, নিহত দম༒্পতির মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশের পাশাপাশি র‍্যাব, পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক দল কাজ করছে।

আরও পড়ুন : রাতে নিখোঁজ, সকালে মিলল শিক্ষক দম্পতির মরদেহ

এর আগে বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভ𒆙োরে গাজীপুর মহানগরীর দক্ষিণ খাইলকুরের বগারটেক এলাকায় নিজেদের প্রা🌠ইভেট কারের ভেতর থেকে উদ্ধার হয় শিক্ষক দম্পতির মরদেহ।

নিহতরা হলেন টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী আমজাদ আলী গার্লস স্কুল অ্যান্ড ক👍লেজের সহকারী শিক্ষক মাহমুদা আক্তার জলি।𝓰 তারা গাছা থানার কামারজুরি এলাকায় বসবাস করতেন।

এদিকে ওই দম্প🅺তির ফুসফুস ও কিডনিতে জমাটবাঁধা রক্ত পাওয়া গেছে বলে জানিয়েছেন তাদের মরদেহের ময়নাতদন্ত করা চিকিৎসক। তিনি জানান, বৃহস্পতিবার শিক্ষক দম্পতির মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতদের শরীরে বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে দুজনেরই ফুসফুস ও কিডনিতে প্রায় একই রকম লক্ষণ পাওয়া গেছে। তাদের ফুসফুস ও কিডনিতে জমাট বাঁধা রক্তের উপস্থিতি দেখা গেছে।