‘বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আ. লীগ একই সুতায় গাঁথা’

ভোলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২, ০৩:১৫ পিএম

বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আওয়ামীলীগ একই সুতায় গাঁথা বলে মন্তব্য করেছেন আওয়ামী ❀লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৭তম শাহাদাৎ বাষি🥃র্কী ও জাতী꧃য় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ মন্তব্য করেন তিনি।

ꦜতোফায়েল আহমেদ বলেন, “আজকের এই বাংলাদেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। বঙ্গবন্ধু ইতিহাসের মহান নেতা। তিনি পৃথিবীর যেখানেই গিয়েছেন সমাদৃত হয়েছেন। সেখানেই তিনি মানুষের ভালোবাসা পেয়েছেন। বঙ্গবন্ধু না হলে বাঙালি জাতি আজও পাকিস্তানের দাসত্বে আটকে থাকত।”

সাবেক এইꦦ বাণিজ্যমন্ত্রী আরও বলেন, “১৫ আগস্ট বঙ্গবন্ধুর মৃত্যু হয়নি। যতদিন বাংলাদেশে থাকবে, ততদিন জাতির পিতা বঙ্গবন্ধু মানুষের হৃদয়ের মণিকোঠায় বিরাজ করবেন।”

আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, “আমরা ৮১ সালে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে আওয়ামী লীগের পত♎াকা তুলে দিয়েছিলাম। সেই পতাকা হাতে নিয়ে তিনি নিষ্ঠার সঙ্গে, সততার সঙ্গে দেশ পরিচালনা করে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হয়েছেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ শস্য-শ্যামলা সোনার বাংলায় রূপান্তরিত হয়েছে। আজকে গ্রাম শহরে পরিণত হয়েছে।”

ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজল🥂ুল কাদের মজনুর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ🌱ক মইনুল হোসেন বিপ্লব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।