সোরহাব আলীর মৃত্যুতে দুই নারী আটক

জামালপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ০৩:১০ পিএম

জামালপুরের দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলায় সোরহাব আলী ( ৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকায় মাজেদা বেগম (৪২) ও সাদিয়া আক্তার (২২) নামের 🧔দুইজনকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছে🌳ন দেওয়ানগঞ্জ থানার ভারপ্রওাপ্ত কর্মকর্তা শ্যামল চন্দ্র ধর। 

সোম💟রার (৮ আগস্ট) গভীর রাতে উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের দক্ষিণ কাঠার বিল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, হাতীভাঙ্গা ইউনিয়নের চখারচর গ্রামের সোরহাব আলীর মেয়ে স্বপনার সঙ্গে দক্ষিন কাঠার বিলগ্রামের মৃত আবু সামার ছেলে ফরহাদ হোসেনের পাঁচ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে ফরহাদ হোসেন স্ত্রী স্বপ্না বেগমকে♍ যৌতুরে জন্য নির্যাতন করছিল। এ অবস্থায় স্বামী স্ত্রীর ঝগড়া মীমাংসা করার জন্য দক্ষিণ কাঠারবিল গ্রামের মাতাব্বর ফরহাদ হোসেনের বাড়িতে বৈঠকের আয়োজন করে।

বৈঠকে উভয় পক্ষের মধ্য সমঝোতা না হওয়ায় স্বপꦆ্নার ভাই শফিকুল ইসলাম বৈঠক থেকে চলে গেলে ফরহাদ হোসেনের লোকজন সোরহাব আলীর বাড়িতে হামলা করে। এ সময় সোরহাব আলীকে ব্যাপক মারধর করলে সে ঘটনাস্থলেই মারা যায়।

পুলিশ খবর পেয়ে রাত ২টার দিকে ঘটনাস্থল থেকে সোরহাব আলীর লাশ উদ্ধারসহ ঘটনায় সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই নারীকে আটক🅰 🐽করে।

দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনর্চাজ শ্যামল চন্দ্র ধর জানান, ঘটনার খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। লাশ উদ্ধার করে মঙ্গলবার জামালপুর জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে শফিকুল ইসলাম বাদী হয়ে মামলার প্রস্তুতি নি🉐চ্ছেন।