পায়ুপথ দিয়ে বের করা হলো ৪ লাখ টাকার ইয়াবা

জামালপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৯:১৪ পিএম

পায়ুপথ দিয়ে বের করে আনা হলো চার লাখꦰ টাকার ইয়াবা। টেপ মোড়ানো ৩৮টি প্যাকেটে ১ হাজার ৩৩৭টি ইয়াবা𝓡 গিলে পেটের ভেতর বহন করছিল এক মাদককারবারি। র‍্যাবের হাতে আটকের পর তাকে হাসপাতালে নিয়ে ইয়াবাগুলো বের করে আনা হয়।

র🦂োববার (৭ আগস্ট) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১৪-এর কোম্পানি কমান্ডার আ𒁃শিক উজ্জামান।

পেটের ভেতর ইয়াবা বহন করা আটক মাদককারবারি মো. সাদেক (১৯) কক্সবাজারের টেকনাফ থানার উনছিপ্রাং গ্রামের মো. নাছিরের ছেলে। তার সহযোগী মো. সবুজ (২২) জামালপুꦇর সদর উপজেলার মোহনপুর গ্রামের মো. জ☂ামাল উদ্দিনের ছেলে।

আশিক উজ্জামান জানান, গোপনে খবর পেয়ে সকাল পৌনে সাতটার দিকে সদর উপজেলার ছোনটিয়া কাঁচা বাজার এলাকায় অভিযান চালায় র‍্যাব। এ সময় মাদককারবারি সবুজকে আটক𒉰 করা হয়। তার দেওয়া তথ্যে পেটের ভেতর ইয়াবা বহনকারী সাদেককে আটক করা হয়। তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে শারীরিক পরীক্ষা করানো হলে তার পেটের ভেতর ফরেন অবজেক্ট শনাক্ত হয়। পরে তার পায়ুপথ💫 দিয়ে কালো টেপে মোড়ানো ছোট ছোট ৩৮টি প্যাকেট বের করে আনে কর্তব্যরত চিকিৎসক। ওই প্যাকেটগুলোতে ছিল ১ হাজার ৩৩৭টি ইয়াবা। এগুলোর বাজার মূল্য ৪ লাখ ১ হাজার ১০০ টাকা।

ওই র‍্যাব কর্মকর্তা আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন স্থানে মাদক বেচাকেনা ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধ𓆏ে মাদক আইনে মামলা দিয়ে জামালপুর সদর থানায় সোপর্দ করౠা হয়েছে।