সন্ত্রাসী হামলায় অসহায় ভুক্তভোগী পরিবার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ০৪:৪১ পিএম

রাজধানীর কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মোহম্মদ নগর এলাকায় কুপ্রস্তাবে রাজি 🎀না হওয়ায় মমতাজ♌ বেগমসহ তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা ও মারধরে বাড়ি হারাতে বসেছে একটি পরিবার। বর্তমানে ভুক্তভোগী পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

রোববার (৩১ জুলাই) দুপুরে উপজেলার কদমতলি গোলচত্বর এলাকায় এক সংবাদ সম্মেলনের♈꧒ আয়োজন করে পরিবারটি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মমতাজ বেগমের স্বামী শুকুর দেওয়ান মারা গেলে♔ সিরাজ একাধিকবার কুপ্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হওয়াতে সন্ত্রাসী সিরাজ তার গ্রুপ গত ২০ জুন প্রাণনাশের উদ্দেশ্যে  হামলা ও মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে জখম করে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিলেও তা অজ্ঞাত কারণে নথিভুক্ত হয়নি।

মমতাজের পুত্র মোস্তফা ইসলাম বলেন, ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সহযোগিতা চাইলে, পুলিশ এসে তদন্ত করে কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। ওনারা বলেছেন এলাকার পঞ্👍চায়েত কমিটির মাধ্যম𝄹ে সমাধান করে দেবেন। কিন্তু গত ২৯ জুলাই বিচারে সিরাজ তার দলবল নিয়ে আবার আমাদের পরিবারের ওপর হামলা করে।

নিজ বাড়িতে নিরাপদে বসবাস করা ও সন্ত্রাসীদের অব্যাহত হামলা ও হুমকি থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, ⛄আইজিপিসহ আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে পরিবারটি।

এই বিষয় কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম মিয়া বলেন, “ইতিমধ্যে এই বিষয়টি আমাদের নজরে এসেছে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দায়িত্বপ্রাপ্ত অফিসারকে নির্দেশ দিয়েছি।”&nᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤ဣ⁤ᩚ𒀱ᩚᩚᩚbsp;