বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ০৩:২৭ পিএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। শনিবার (৩১ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার মকিষবাথান এলাকায় এ দুর্ঘটনা 𝔉ঘটে। কালিয়াকৈর থানার উপপরিদর🌠্শক (এসআই) রাহাত আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন টাঙ্গাইলের ভূঞাপুর থানার শেখ💝বাড়ি গ্রামের অটোরিকশাচালক নজরুল ইসলাম (৩২), বরগুনা সদর উপজেলার আংগারপাড়া গ্রামের মﷺেহেদী হাসান ওরফে বাবলু (৪৫), কালিয়াকৈর উপজেলার হিজলতলী গ্রামের আতিকুল ইসলাম (৪৩), একই উপজেলার লতিফপুর গ্রামের সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোরের মাগুরা থানার দহর গ্রামের শাহিন উদ্দিন (২৮)।

পুলিশ জানিয়েছে, কালিয়াকৈর থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের একটি বাস রাত ১১টার দꦇিকে মকিষবাথান এলাকার বটতলায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুজন নিহত এবং তিনজন আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে একজনের মৃত্যু হয়। এ ছাড়া অপর দুই যাত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বাশার জানান, স্বজন🌊দের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি জব্দ করেছে পুলিশ। তবে চালককে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।