হুমায়ারা হত্যার ঘটনায় মামলা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৯, ২০২২, ০৮:৩০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হুমায়ারা (৮) নামের এক শিশু শিক্ষার্থী হত্যকাণ্ডের ঘটনায় মামলা দায়ের𝓀 করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) সকালে নিহতের মা সেতেরা বেগম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় ৬ জ👍নের নাম উল্লেখসহ ৫-🍨৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

এ ঘটনার🌺 সঙ্গে ♛জড়িত থাকার অপরাধে বৃহস্পতিবার (২৮ জুলাই) গ্রেপ্তার ওই শিশুর ভাবি বৈশাখী আক্তার ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে মামলার পর আদালতে প্রেরণ করে সোনারগাঁ থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা গত মঙ্গলবার সকাল ১১টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে তার কোনো সন্ধান না পেয়ে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়রি করেন। 
এরপর বৃহস্পতিবার (২৭ জুলাইꦑ) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠ বাগানে মাটি চাপা দেওয়া এক শিশুর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়♎।

সোনারগাঁ থানার ওসি তদন্ত তারিকুল ইসলাম জানান, শিশু হত্যাকাণ্ডের ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে দুইজনকে আদালতে পাঠানো হয়ে🃏ছে। ময়নাতদন্ত 🐷শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।