নিখোঁজের ৫ দিনেও সন্ধান মিলেনি সিয়ামের

নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৭, ২০২২, ০৬:০১ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সিয়াম (১১) নামে এক শিক্ষার্থী ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সিয়াম শরীয়তপুর জেলার সখিপুর উপজেলা🌼র নরশিনপুর এলাকার হানিফের ছেলে। বর্তমানে তার পরিবারের সঙ্গে রূপগঞ্জ উপজেলার আমলাব এলাকার হাজি গিয়াস উদ্দিন মোল্লার বাড়িতে ভাড়া থাকেন ও সিংলাব এলাকার একটি মাদরাসায় লেখাপড়া করেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত ২৩ জুলাই সকাল ৬টার দিকে মাদরাসার উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফিরেনি সিয়াম। মাদরাসায় খোঁজ ন𒀰িলে জানা যায় সে মাদরাসায় যায়নি। এছাড়া আত্মীয়সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় সিয়ামের বাবা হানিফ গত ২৪ জুলাই রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ সিয়ামের বাবা হানিফ🅷 বলেন, “আমার ছেলে সিয়াম মাদরাসায় যাওয়ার জন্য বের হয়ে আজ ৫ দিন ধরে নিখোঁজ। আমরা অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। এখন পরিবারের সবাই ছেলের জন্য মানষিকভাবে ভেঙে পড়েছে। আমার ছেলে গায়ের রং কালো, উচ্চতা ৪ ফুট, চুল কালো, বয়স ১১ বছর। যদি কোনো স্ব-হৃদয়বান ব্যক্তি আমার ছেলের সন্ধান পান তবে, দয়া করে আমার ব্যবহৃত মোবাইল নম্বরে ০১৭৯১১৬৬৪১৪ জানাবেন।”

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ 🌼এম সায়েদ বলেন, “মাদরাসা ছাত্র নিখোঁজের একটি সাধারণ ডায়েরি 🎉পেয়েছি। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।”