টেকনাফে বিপুল পরিমাণ আইস ও ইয়াবা জব্দ

কক্সবাজার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০৯:০২ পিএম

কক্সবাজারের টেকনাফে নাফ নদী সংলগ্ন খরের দ্বীপ এলাকা থেকে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ২ ♕লাখ পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি। জব্দ করা আইসের আনুমানিক মূল্য ২২ কোটি ১০ লাখ টাকা।

সোমবার ꦜ( ২৫ জুলাই) সন্ধ্যা ৭টায় টেকনাফ ২ বিজিবি ব্যাটা🐓লিয়ন এক সংবাদ সম্মেলনে রামু সেক্টর কমান্ডার কর্নেল আজিজুর রউফ এসব তথ্য জানান।

আজিজুর রউফ বলেন, 📖“সোমবার দুপুরে হ্নীলা এলাকা দিয়ে নাফ নদীর তীরে মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান আসার খবরে ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখারের নেতৃত্বে বিজিবির দুটি টহল দল সেখানে অভিযান পরিচালনা করে। এতে জঙ্গলে গাছের গোড়ায় পাচারকারীদের  লুকিয়ে রাখা একটি বস্তা উদ্ধার করা হয়।”

তিনি আরও বলেন, “উদ্ধার বস্তা থেকে ৩ কেজি ২২১ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। উদ্ধার ক্রিস্টাল মেথ আইসের💙෴ আনুমানিক মূল্য ২২ কোটি ১০ লাখ টাকা। এছাড়া ওই বস্তা থেকে ২ লাখ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।”

সম্মেলনে আরও উপস্থিত ছিল꧙েন, ২ বিজ꧙িবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার, উপ-অধিনায়ক মেজর লতিফুল বারি, অপারেশন অফিসার লেফটেন্যান্ট এম মুহতাসিন বিল্লাহ (শাকিল), সহকারী পরিচালক শেখ মনোয়ারুল ইসলাম প্রমুখ।