বাসে সঙ্গে ট্রেনের ধাক্কায় মৃত্যু বেড়ে ৫

গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০৩:০৬ পিএম

গাজীপুরের শ্রীপুরে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় এখন পর্যন্ত পাঁচজনের মৃত্যু খবর পাওয়া গেছে। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। 
রোববার সকাল ৭টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ রেলসড়কের মাইজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের জেলার বিভিন্ন হাসপাতা🌳লে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম গণমাধ্যমকে দুর্ঘটনায় পাঁচ﷽জনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন,꧋ দুর্ঘটনার পর ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। হাসপাতালের নেওয়ার পর মারা যান আরও দুজন।

এ ঘটনায় নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বরমী ইউনিয়নের জুলহাস মিয়ার স্ত্রী প্রিয়া আক্তার (২২), জামান ফ্যাশনের যাত্রীবাহী বাসের চালক ও পার্শ্ববর্তী 🌊কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের পাচুয়া গ্রামের মো. হাদিউল ইসলামের ছেলে মো. তাজুল ইসলাম (৩২) এবং ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার চরমাধাখালী গ্রামের সামাল উদ্দিনের ছেলে ইলিয়াস উদ্দিন।

আহতরা হলেন জাহিদ (২৪), আরমান (১৭), নাইম (১৯), বুলু হোসেন (৩৪), মাসুমা (১৮), ফারজানা (২০), হালিমা (২৫), মাহফুজ (২৫), শিপন (১৭), হাবিবুল্লাহ (১৬), সোলেমা (১৯), বেবি (৪০), রেশমি আক্তার (৩০), বিল্লাল হ🌊োসেন (২০) ও আখির হোসেন (২০)। তাঁরা সবাই শ্রীপুরের জামান ফ্যাশন ওয়ারস লিমিটেড নামের কারখানার বিভিন্ন পদে চাকরি করতেন।

গাজীপুর রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল্ল্যাহ্🍨 জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি মাইজপাড়ায় এলাকায় ক্রসিং পার হওয়ার সময় একটি শ্রমিকবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়।