ছাগলের ঘরে পুঁতে রাখা হয় গরু ব্যবসায়ীর লাশ

রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৩, ২০২২, ০৯:০০ পিএম

নিখোঁজের ৩ দিন পর গরু ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবসায়ী 🔜হাবিবুর রহমান খান। সে পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের পূর্ব বাগদুলী গ্রামের মৃত আব্দুল হাকিম খানের ছেলে।

শনিবার (২৩ জুলাই) বিকাল সাড়ে চারটার সময় কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বড় পাতুর𓄧িয়া গ্রামের মো. সিদ্দিক মন্ডলের বাড়ির ছাগলের ঘরের মধ্যে হতে অর্ধ্বগলিত অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার করে কালুখালী থানা পুলিশ।

নিহতের ছেলে চাঁদ খান বলেন, “বৃহস্পতিবার (২১ জুলাই) আমার বাবা সকাল ৭টার সময় বাড়ি থেকে ১ লাখ ৩০ হাজার টাকা নিয়ে গরু কেনার উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। তার মোবাইল ফোন বন্ধ থাকায় আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। এক পর্যায়ে তাকে খুঁজে না পেয়ে শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় কালুখালী থা♈নায় একটি জিডি করি। পরবর্তীতে পুলিশ অনেক খোঁজাখুঁজির পর লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর🔯্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, “হাবিবুর রহমান খানের পরিবার কালুখালী থানায় একটি জিডি দায়ের করেন। পরে আমরা তার মোবাইল নম্বর উন্নত প্রযুক্তির সাহায্যে ট্রাকিং করে সিদ্দিক মণ্ডল ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে তারা হত্যার কথা স্বীকার♎ করে।”

তিনি আরও বলেন, “তাদের দেওয়া তথ্যমতে সিদ্দিক মন্ডলের নিজ বাড়ি থেকে ছাগলের ঘরের মধ্যে পুঁতে রাখা অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করি এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গ পাঠান🅷ো হয়েছে।”

হত্যার রহস্য এখনো জানা যায়নি তবে ঘটনার রহস্য উদঘাটনের🤪 জন্য তদন্ত চলছে বলে জানান ওসি নাজমুল।