হাসপাতাল কক্ষে নার্সের মরদেহ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ০৮:১৫ পিএম

কিশোরগঞ্জের ভ💛ৈরবে বেসরকারি হাসপাতাল ইউনাইটেড হসপিটালে রিমা প্রামানিক নামে এক নার্সের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ, ফোনে বাসা থেকে ডেকে আনে হাসপাতাল কর্তৃপক্ষ। এর একদিন পর মৃত্যুর সংবাদ পান তারা।

সোমবার (১১ জুলাই) সকালে হাসপাতালের দ্বিতীয় তলা🐼 ৩০২ নম্বর কক্ষে মরদেহ পাওয়া যায়। রিমা প্রামানিক (২০) নরসিংদী রায়পুরা উপজেলার পিরিজকান্দি সেন্টু প্রামানিক মেয়ে। তিনি ভৈরবের ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক সেন্টারে নার্স হিসেবে দুই বছর ধরে কর্মরত 𒊎ছিলেন।

নিহতর বড় বোন ও ভাই জানায়, পুলিশে চাকরি নেবে বলে গত বুধবার হাসপাতালে চাকরি করবেন না 🅰বলে পদত্যাগপত্র দিয়ে বাড়িতে আসেন রিমা। এরপর গত শনিবার বাড়ি থেকে ফের হাসপাতালে যান। 🐼তারা বলেন, “সোমবার সকালে হাসপাতাল থেকে ফোনে জানানো হয়, রিমা আত্মহত্যা করেছে। আমরা এসে দেখি তার গলায় দাগ। কিন্তু বিছানায় শোয়ানো। রিমার মৃত্যু আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে।”

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ওই নার্সের মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় দা🍎গ রয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে কেন, কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি।

ও⛦সি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।