তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে খুন

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৬:২৩ পিএম

ফরিদপুরে ঈদের দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আইনু🦄দ্দিন মোল্লা (৭💦৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন।

রোববার (১০ জুলাই) দুপুরে শহরের পূর্ব খবাসপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আইনুদ্দিন মোল্লা জেলার বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কোন্দার🤪দিয়া গ্রামের বাসিন্দা। তিনি ছেলেদের সঙ্গে শহরে পূর্ব খাবাসপুর মহল্লায় বসবাস করতেন।

নিহতের পরিবার জানান, বেলা ১২টার দিকে নিহতের ছেলে বিজয় হোটেল থেকে বের হওয়ার সময় একই এলাকার মিন্টু তালুকদারের ছেলে তাসকিনের পায়ে পাড়া লাগে। এ নিয়ে তাদের মাঝে কথা-কাটাকাটি ও সামান্য হাতাহাতি হয়। এরপর তাসিকন সেখান থেকে চলে যেয়ে কিছুক্ষণের মধ্যে ꧋আবার সেখানে ফিরে আকস্মিকভাবে চাকু দিয়ে আইনুদ্দিন মোল্লার বুকে আঘাত করে। পরে তাকে উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর নিহতের স্বজনেরা হাসপাতাল থেকে লাশ নিয়ে দুপুর ২টার দিকে গ্রামের বাড়ি বোয়ালমারী রওনা হয়।

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) এম. এ. জলিল জানান, বৃদ্ধ লোকটি স্ট্রোক করে মারা গেছেন বলে তিনি জ📖েনেছেন। ছুরিকাঘাতে ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত নন। ꧒ প্রকৃত ঘটনা জানার চেষ্টা চলছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সౠরকার বলেন, নিহতের ঘটনায় পুলিশ কাজ করছে। পরে বিস্তারিত জানানো 🌳যাবে।