ট্রাকচাপায় ৫ জন নিহত, ঘটনার ১০ দিন পর চালক আটক

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৬, ২০২২, ০৬:১৭ পিএম

নওগাঁ-রাজশাহী মহাসড়কের বলিহার বাবলাতলী এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন মৃত্যুর ঘটনার ১০ দিন পর ট্রাকচালককে গ্রেপ্তার করেছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসা🧜বাদে ওই চালক বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কথা স্বীকার করেছেনไ।

আটক চালকের নাম রেজাউল করিম নবী। তিন🐻ি নওগাঁর মান্দা উপজেলার বড়মুল্লক গ্রামের ইসহাক আলীর ছেলে।

বুধবার (৬ জুলাই) বিকালে জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫-এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার। এরআগ𝔍ে মঙ্গলবার (৫ জুলাই) র‌্যাব-৫-রাজশাহীর নাটোর ক্যাম্পের একটি দল গোপন সংবাদ💝ের ভিত্তিতে অভিযান চালিয়ে মান্দার সাবাইহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

রিয়াজ শাহরিয়ার জানান, সড়ক দুর্ঘটনার পর নিহতদের স্বজনরা পৃথক পৃথক মামলা করেন। মামলায় মূল আসামি করা হয় রেজাউলকে। কিন্তু ঘটনার পর থেকেই পলাꦿ🍬তক ছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

সংব🐼াদ সম্মেলন শেষে আজ দুপুরে রেজাউলকে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ, কোম্পানি উপঅধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল 🧔ইসলাম প্রমুখ।

২৪ জুন সকালের দিকে নওগাঁ-রাজশাহী মহাসℱড়কের বাবলাতলী নামক স্থানে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয় ট্রাকটি। এতে চার শিক্ষকসহ পাঁচজনের মৃত্যু হয়। ✨আহত আরেক শিক্ষক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।