মারামারি থামাতে গিয়ে যুবকের মৃত্যু

সাভার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৯:৫৩ পিএম

সাভারের আশুলিয়ায় মারামারি থামাতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় লিখন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে আশুඣলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মফিজ উদ্দিন নিহতের বিষয়টি নিশ্চিত করেন। এরআগে দুপুরে সাভারের এনাম মেডিকলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।

লিখন সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার ভয়নগর গ্রামের আব্দুল মজিদের ছেলে। তিনি আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় একটি বাসায় ভাড়া থেকে ꩲফার্নিচারের💟 দোকানে কাজ করতেন।

স্থানীয়রা জানান, সোমবার (৪ জুলাই) রাতে পলাশবাড়ীর গোছরারটেক ইস্টার্ন হাউজিং মাঠে মেহেদী নামে এক যুবকের ওপর দুর্বৃত্তরা হামলা করে। এ সময় লিখন ওই মাঠেই ছিল। সে সময় লিখন ওই যুবককে বাঁচানোর জন্য এগিয়ে গেলে দুর্বৃত্তরা তার ওপর চড়া হয়। তখন লিখনকে মারধর করে দুর্বৃত্তরা। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক💫লে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের স্বজন শহিদ আলী বলেন, “🔯আমি লিখনের মৃত্যু খবর পেয়ে গ্রাম থেকে এসেছি। লিখন আমার শ্যালকের ছেলে। সে পলাশবাড়ীর একটি ফার্নিচারের দোকানে কাজ শিখত। সোমবার রাতে পলাশবাড়ী এলাকায় কে বা কারা লিখনের তার ওপর হামলা চালায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আশুলিয়ার সমাজভিত্তিক মেডিকেল গণস্বাস্থ্য কেন্দ্রে নিলে তাকে সাভারের এনা🌼ম মেডিকেলে রেফার্ড করে ডাক্তার। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মৃত্যু হয়েছে।”

কে বা কারা তাকে মারল এসব তথ্য এখনও পাই নি বল🌳ে জানান 𒈔তিনি।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মফিজ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পꩲাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা꧟র প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।