ঈদে বুড়িমারী স্থলবন্দর ৭ দিন বন্ধ থাকবে

লালমনিরহাট প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৭:৪২ পিএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ও স্থলবন্দর ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটিসহ সাত দিন বন্ধ থাকবে। এ সময় সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। মꦓঙ্গলবার (৫ জুলাই) দুপুরে স্থলবন্দর কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

বুড়িমারী কাস্টমস🐓 ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান ছায়েদ বলেন, “ঈদুল আজহা উপলক্ষে সাপ্তাহিক ছুটিসহ সাত দিন বন্ধ থাকবে। আগামী ১৬ জুলাই (শনিবার) থেকে যথানিয়মে আবারও আমদানি-রপ্তানিসহ সকল ব্যবসায়ী কার্যক্রম চালু হবে।”

জানা গেছে, ১০ জুলাই ঈদুল আজহা উপলক্ষে সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশন ও বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানি গ্রুপ ৯ থেক🔯ে ১৪ জুলাই এবং ১৫ জুলাই শুক্রবার সাপ্তাহিক ছুটি হওয়ায় ওইদিন পর্যন্ত মোট সাত দিন ব্যবসায়ী সকল কার্যক্রম বন্ধ রাখবে। তবে পুলিশ অভিবাসন চৌকি খোলা থাকবে। পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকবে।

স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, “বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ও স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও বুড়িমারী অভিবাসন চৌকি হয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক ও চালু থাকবে।”