শিক্ষককে কুপিয়ে জখম, আটক ৫

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৬:৩৫ পিএম

নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে মোজাফফর হোসেন (𒈔৪৫) নামে ꦐএক মাদ্রাসাশিক্ষককে রামদা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবার (৪ জুলাই) সকাল ৯ট💫ার দিকে উপজেলার ভারশ🌺োঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মোজাফফর ওই গ্রামের মৃত হজরতুল্যা মꦰোল্লার ছেলে। তিনি কালিকাপুর আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন।

এদিকে, মোজাফফ𓆉রকে কুপিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই নারীসহ পাঁচজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটকরা হলেন মোসলেম উদ্দিন (৫০), তার স্ত্রী আলতা বিবি (৪৬), ছেলে আরিফ হোসেন (২৬) ও শরীফ হোসেন (২৪) এবং মেয়ে♛ সুমী আক্তার (২০)।

মোজাফফরের স্বজন ইদ্রিস আলী জানান, মোজাফফর সকালে বাড়িতে নির্মাণ কাজ করাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী মোসলেম উদ্দিনের নেতৃত্বে ১০-১২ জন রামদা, লোহার রড, বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে তার💮 ওপর হামলা চালায়। হামলাকারীরা তাকে কুপিয়ে ও বল্লম দিয়ে খুঁচিয়ে গুরুতর ꧂জখম করেন।

ইদ্রিস আলী আরও বলেন, মোজাফফরের স্ত্রী সখিনা বিবি সম্প্রতি মারা গেছেন। ছেলে সজীব রাজশাহীতে লেখাপড়া করেন। ছোট মেয়ে টুম্পাকে নিয়ে তিনি বাড়িতে থাকতেন। বাড়িতে লোকজন না থাকার সুযোগে হত্যার উদ্দেশ্যে তার ওপ﷽র এ হামলা চালানো হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”