বাবুল আক্তারের দুই শিশু সন্তানকে জিজ্ঞাসাবাদ

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৫:৫৫ পিএম

সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আকꦓ্তার মিতু হত্যা মামলায় তাদের দুই শিশু সন্তানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (৪ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ১টা প🅺র্যন্ত ৩ ঘণ্টা তাদের মাগুরা জেলা সমাজ সেবা অফিস কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

চট্টগ্রাম পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (💦পিবিআই) পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু জাফর মো. ওমর ফারুক জানান, মহামান্য হাইকোর্টের নির্দেশে তিনি জেলা সমাজসেবা অফিসারের কক্ষে শিশু দুটির দাদা আব্দুল ওয়াদুদ মিয়ার উপস্থিতে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় জেলা সমাজ সেবা কর্মকর্তা, প্রভেশনাল অফিসার💎সহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাবুল আক্তারের বাবা আব্দুল 𓆏ওয়াদুদ মিয়া জানান, তার দুই নাতি-নাতনি বাবুল আক্তার ও মিতু দম্পতির দুই সন্তান আক্তার মাহামুদ মাহিদ (১২) ও শিশু কন্যা তাবাসুমকে (৭) সকাল ১০ টায়ে জেলা সমাজ সেবা অফিসারের কার্যালয়ে আনা হয়। তার উপস্থিতে তদন্তকারী কর্মকর্তা টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন।

ওয়াদুদ মিয়া আরও জানান, তার সন্তান বাবুল আক্তার একজন সৎ, বলিষ্ঠ ও ন্যায়নিষ্ঠ পুলিশ অফিসার ছিলেন। পাঁচবার পিপিএম পদক পেয়েছেন। তাকে ষ𒆙ড়যন্ত্র করে এ মামলায় ফাঁসানো হয়♔েছে।

জেলা ♔সমাজসেবা কর্মকর্তা আরশাদুল ইসলাম জানান, তিনি মহামান্য হাইকোর্টের নির্দেশনা পালন করেছেন। সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার ও প্রয়াত মাহমুদা আক্তার মিতু দম্পতির দুই শিশু সন্তানকে কোর্টের আদেশে তদন্ত কর্মকর্তাসহ সকলের সামনে হাজির করে সাক্ষ্য গ্রহণের ব্যবস্থা করেছেন। সব কিছু সফলভাবে সম্পন্ন হয়েছে।