আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৮:১৩ এএম

দীর্ঘদিন পর সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ জুলাই) পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে এক দিনের সফরে টুঙ্গিপাড়ায় যাচ্♎ছেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র 🍬করে পুরো শহরজুড়ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। তিন স্থরবিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রোববার (৩ জুল⭕াই) বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

তিনি জানান, সোমবার বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন। পরে তিনি জাতির প💟িতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন।

এ সময় তিনি পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফ🌸িরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এরপর তিনি পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত কয়েকটি স্থান পরিদর্শন করবেন।

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে জ🤪াতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সের যাবতীয় প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন ♍করা হয়েছে। কমপ্লেক্সের ধোয়া-মুছা, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও শোভাবর্ধনের কাজ শেষ করা হয়েছে।

প্রধানম💛ন্ত্রী শেখ হাসিনার নিজ জন্মভূমি টুঙ্গিপাড়ায় এক দিনের সফরকে🐽 ঘিরে জেলার নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।