পুকুরে ডুবে মামাতো-ফুফাতো ভাইয়ের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১, ২০২২, ০৮:৫৩ পিএম

গাইবান্ধার সু🥃ন্দরগঞ্জে পুকুরের পানিতে ডুবে আহসান মিয়া (৫) ও বায়েজিদ হোসেন (৪) নামের দুই মামাতো-ফুফাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ জুলাই) বিকালে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী গ্রামে এ ঘটনা ঘটে। আহসান মিয়া উ🌊পজেলার শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ সমস গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং বায়েজিদ হোসেন খামার ধুবনী গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকালে আহসানকে সঙ্গে নিয়ে বায়জিত বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। একপর্যায়ে বায়েজিদ পুকুরের মাঝখানে ডুবে যায়। আহসান তাকে বাঁচাতে গিয়ে উভয়েই পানিতে ডুবে যায়। এ সময় অন্য শিশুরা চিৎকার করলে পরিবারের সদস্যরা এসে𝓰 পুকুরের পানি থেকে ভাসমান অবস্থায় তাদের উদ্ধার করে।

শান্🉐তিরাম ইউনিয়ন পꦑরিষদের চেয়ারম্যান এবিএম মিজানুর রহমান খোকন বিষয়টি নিশ্চিত করে বলেন, “বিকালে বাড়ির সবার অজান্তে পুকুরে নামে শিশুরা। এতে তারা পানিতে ডুবে মারা যায়। পরে পরিবারের সদস্যরা পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে।”

সুন্দরগঞ্জ থ🦂ানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার🐻 ইফতেখারুল মোকাদ্দেম বলেন, “পরিবারের পক্ষ থেকে অভিযোগ না আসায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ নিয়ে থানায় ইউডি মামলা হয়েছে।”