স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ৭, ২০২২, ০৩:০৬ পিএম

মেহেরপু🗹র শহরে স্ত্রীকে হত্যার অভিযোগে বদর আলী ওরফে বগা কসাই নামের এক ব্যক্তিকে আটক করেছꦯে পুলিশ। নিহত গৃহবধূর নাম ছোকিনা খাতুন।

মঙ্গলবার (৭ জুন) ভোরে শহরের পশুহাট পাড়ায় নিহতের ঘর🎀ের বারান্দায় গলায় ফাঁস লাগানো অবস্থায় ছোকিনা খাতুনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে পুলিশܫ এ🍨সে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, ছোকিনা খাতুনের গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ ন🔥িহতের মেয়ে সুমনা খাতুন দেখতে পেয়ে অন্যদের খবর দেন। পরে পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের সন্তানদের অভিযোগের ভিত্তিতে ছোকিনা খাতুনের স্বামী বদর আলীকে আটক করে পুলিশ।

পরিবারের অভিযোগ, ছোকিনার স্বামী রাতে তাকে হত♓্যা করে ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখেন। প্রতিনিয়ত বদর আলী তার স্ত্রী ছোকিনা খাতুনকে নির্যাতন করতেন।

নিহত ছোকিনা খাতুনের মেয়ে সুমনা খাতুন জানান, রাতে মায়ের সাথ🍬ে ঘরে ঘুমাতে যান। এক সাথে ঘুমা𒆙লেও ভোর রাতে তার মাকে বিছানায় না পেয়ে ঘরের বাইরে বারান্দায় এলে মায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে পরিবারের লোকজন ছুটে আসে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। হত্যার অভিযোগে স্বামী বদর আলীকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের পর জানা যাবে হত্যা না আত্ম🌺হত্যা।