বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটক

কক্সবাজার প্রতিনিধি প্রকাশিত: জুন ৩, ২০২২, ০৭:০০ পিএম

কক্সবাজারের উখিয়ার কোর্টবাজার এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজাꦗর পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌🌃্যাব-১৫।

আটকক🌠ৃ মাদক কারবারি হলেন- উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের পশ্চিম বড়বিল এলাকার মৃত মোজাহের মিয়ার ছেলে মো. ছব্বির আহম্মেদ (৪৫)।

এস♛ময় রত্নাপালং ইউনিয়নের রেজুপাড়া এলাকার বেলাল আহম্মেদের ছেলে নূরুল ইসলাম প্রকাশ মুনিয়া (২৫) নামের এক মাদক কারবারি প✃ালিয়ে যায়।

শুক্রবার (৩জুন) ভোরে উখিয়ার কোর্টবাজাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚর এলাকা থেকে তাকে আটক করা হয়।

শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব -১৫ এর সহকার🌱ী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. বিল্লাল উদ্দিন জানান, উখিয়ার কোর্টবাজার এলাকায় বৃহস্পতিবার (২ জুন) দিবাগত রাতে ইয়াবা পাচারের উদ্দেশে কতিপয় মাদক কারবারি অবস্থান করছে, এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুই মাদক কারবারি পালানোর চেষ্টা করে। এসময় এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হলেও অপরজন পালিয়ে যায়।

বিল্লাল জানান, উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির সঙ্গে থাকা বস্তা তল্লাশী করে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াব🍰া জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে  স্বীকার করেন, ধৃত ও পলাতক আসামি পরস্পর যোগসাজসে ইয়াবা ট্যাবলেটগুলো সীমান্ত এলাকা হতে কম দামে কিনে বেশি দামে বিক্রির উদ্দেশ্যে উল্লেখিত স্থানে অবস্থান করছিলജ।

বিল্লাল আরও জানান, আটক ও পলাতক আসামিꦬদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।