পথভ্রষ্ট শিশুকে বাড়িতে পৌঁছে দিল পুলিশ

গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুন ১, ২০২২, ০৪:৪০ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক পথভ্রষ্ট শিশুকে তারꩲ পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার (৩১ মে) রাতে পথভ্রষ্ট শিশু লিখন মন্🔯ডলকে (৮) তার মায়ের কাছে হস্তান্তর করা হয়। শিশুটির বাড়ি উপজেলার গোপালপুর ইউনিয়নের ভিটাবাড়ি গ্রামে। তার বাবার নাম তাপস মন্ডল।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবুল মনসুর জানান, মঙ্গলবার ভোরে শিশুটি বাড়ি থেকে বের হয়ে পথভ্রষ্ট হয়ে টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গ🦄া গ্রামে চলে আসে। তখন স্থানীয়রা শিশুটির গ্রাম ও বাবা-মায়ের নাম জানতে চায়। কিন্তু বাবা মায়ের নাম বলতে পারলেও গ্রামের নাম বলতে পারেনি। পরে বিকেলে স্থানীয়🙈 লোকজন শিশুটিকে থানায় দিয়ে যায়।

ওসি আরও জানান, কোন দিক থেকে গিমাডাঙ্গা গ্রামে এসেছে, সে বিষয়ে কিছুটা জানায় শিশুটি। পরে থানার 🐬উপপরিদর্শক কামরুল ইসলাম শিশুটির দেখানো পথ ধরে খুঁজতে খু༒ঁজতে গোপালপুর বাজারে পৌঁছায়। স্থানীয়দের কাছে জিজ্ঞাসাবাদ করে বাড়ি খুঁজে শিশুটির মায়ের কাছে পৌঁছে দিয়ে আসে।

মা রিতা মন্ডল বলেন, “সকালে ঘুম থেকে উঠে দেখি লিখন ব💮াড়িতে নেই। পরে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে না পেয়ে খুবই চিন্তায় ছিলাম। পরে রাতে পুলিশ লিখনকে বাড়ি পৌঁছে দেয়। তাই পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”