সংঘবদ্ধ চোর চক্রের দুই হোতা আটক

ভোলা প্রতিনিধি প্রকাশিত: মে ৩১, ২০২২, ০৬:৫৪ পিএম

ভোলার 🥃মনপুরায় সংঘবদ্ধ চোর চক্রের প্রধানসহ এক সহযোগীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, চোর চক্রের প্রধান আল-আমিন (২৫)। তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন𓂃 উপজেলার হাসাননগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে। অপর সহযোগী মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বাসিন্দা মো. সোহেল (৩০)। 

এসময় ওই চক্রের কাছ থেকে চুরি হওয়া স্বর্ণালঙ্কার, দেশীয় অস্ত্রসহ চেতনানাশক ওষুধ জব্দ করা হয়। তাদের আটকের পর মঙ্গলবার মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্র🎶েট আদালতে পাঠানো হয়। সেখানে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতি রাতেই একসাথে তিন-চার বাড়ি চুরি করতো সংঘবদ্ধ এই চোর চক্র। এতে দিশেহারা হয়ে পড়ে স্থানীয়রাসহ পুলিশ প্রশাসন। অবশেষে পুলিশের বিশেষ অভিযানে সোমবার জেলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট এলাকা থেকে চোর চক্রের প্রধান আল-আমিন ও মনপুরার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রাম থেকে সহযোগী সোহেলকে পুলিশ আটক করে পুলিশ। এসময় পুলিশ তাদের কাছ থেকে চুর༺ি হওয়া ৮ আনা ওজনের সোনার চেইন, দেশীয় অস্ত্রসহ চেতনানাশক ওষুধ জব্দ করে।

এইꦚ ব্যাপারে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ জানান, চক্রের প্রধানসহ এক সহযোগীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। চক্রের আরো দুই সদস্যকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।