অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশিত: মে ২৪, ২০২২, ০৬:১৯ পিএম

পারিবারিক কলহের জেরে ৬ মাসের অন্তঃসত্ত্বা🅺 স্ত্রী আশরাফুন্নেছাকে পিটিয়ে হত্য💖া করেছে শফিকুল ইসলাম ওরফে শফি গাজী। হত্যা করে পালানোর সময় স্থানীয় জনতা ঘাতক শফিকুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মঙ্গলবার (২৪﷽ মে) সাতক্ষীরার শ্যামনগরের গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আশরাফুন্নেছা (৩৫) গাবুরা ইউনয়নের পার্শ্বেমারী গ্রামের মৃত আতিয়ার গাজীর মেয়ে এবং ঘাতক শফিকুল ইসলাম (৪৫) একই গ্রামের মৃত ফটিক গাজীর ছেলে।

গাবুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিএম মাসুদুল আলম ও♛ স্থানীয়রা জানান, 🅘নিহত আশরাফুন্নেছা শফির প্রথম স্ত্রী। সম্প্রতি শফি ফুলমতি নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করে। এতে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। একপর্যায়ে শফি মঙ্গলবার ভোরে তার ৬ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী আশরাফুন্নেছাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দেয়। দাম্পত্য জীবনে আশরাফুন্নেছার দুই ছেলে ও চার মেয়ে আছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদ💧র হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী শফি গাজীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এ হত্যার কথা স্বীকার করেছেন।”