সচিবের গাড়িচাপায় প্রাণ গেল বৃদ্ধের

কক্সবাজার প্রতিনিধি প্রকাশিত: মে ২১, ২০২২, ০৬:৪৭ পিএম

♕𝓰কক্সবাজারের চকরিয়ায় যুগ্ম সচিবের গাড়িতে চাপা পড়ে মনির আহমেদ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এসময় সচিব হাবিবুর রহমান ও গাড়ি চালক মোহাম্মদ হাছান (৪০) গুরুতর আহত হয়েছেন। পরে তাদের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

শনিবার (২১ মে) বেলা ১১টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং লালব্রিজ এলাকায় এ🌊 ঘটনা ঘটে।

মনির আহমদ চ♐ট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৬ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম থেকে পার্বত্য বান্দরবান জেলার লামায় যাচ্ছি🌃লো স্বাস্থ্য মন্ত্রণালয়ের গাড়িটি। একসময় হারবাং লালব্রিজ এলাকায় এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় গাড়ির সামনে পরেন পথচারী বৃদ্ধ মনির আহমদ।

এ সময় তাকে বাঁচানোর চেষ্টা করলে গাড়িটি উল্টে যায়। এতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান ও গাড়ি চালক মোহাম্মদ হাছান গুরুতর আহত হন। পরে তাদের তিনজনকে চকরিয়া সꦍ্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনির আহমদ মারা যান।

এদিকে যুগ্ম সচিব ও গাড়ি চালককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনইღ শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাঈমা নাসরিন।

কক্সবাজার চিরিংগা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলম ভূঁইয়া জানান, খবর পেয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি ও নিহতের মরদেহ জব্দ করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইন꧅গত পদক্ষেপ নেওয়া হ🐼চ্ছে।