আসামি নিয়ে থানায় ফেরার পথে এসআইয়ের মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি প্রকাশিত: মে ২১, ২০২২, ১২:০৭ পিএম

মৌলভীবাজারের রাজনগরে আসামি নিয়ে থানায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত হয়েছেন। শনিবার (২১ ম💖ে) ভোরে রাজনগরের মহাসহস্র নাম🌳ক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় চার পুলিশ সদস্য ও তিন আসামি আহত হয়েছেন।

ওই পুলিশ সদস্যের নাম সমিরন চন্দ্র দাশ (৪২)। তিনি রাজনগর থানায় এসআই পদে কর্মরত ছিলেন। তার বাড়ি হবিগঞ্🦂জ সদর থানার পাঁচপাড়িয়া গ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজনগর থানার এসআই সমিরনসহ আরও কয়েকজন পুলিশꦺ সদস্য উপজেলার উত্তরভাগ এলাকায় দায়িত্ব পালন শেষে শনিবার ভোরে পিকআপ ভ্যানে করে থানায় ফিরছিলেন। পথে মহাসহস্র নামক স্থানে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পড়ে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠায়। পরে দায়িত্বরত চিকিৎসক সমিরনকে মৃত ঘোষণা করেন।

তার সঙ্গে থাকা এসআই শওকত মাসুদ ভূঁইয়া, কনস্টেবল♛ মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, পুলিশ সদস্যরা দায়িত্ব পালন শেষে আসামি নিয়ে থানায় ফিরছিলেন। বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের এক এসআই নিহত হন ও চার পুলিশ ও তিন আসামি আহত হন।