প্রথম স্ত্রীর মামলায় স্বামী, দ্বিতীয় স্ত্রীসহ গ্রেপ্তার ৪

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৮:০৭ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যৌ💝তুকের দাবিতে মারধর ও প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করার মামলায় ওয়ারেন্টভুক্ত মশিউর শিকদার (৫৫) ও তার দ্বিতীয় স্ত্রী মাহমুদা বেগমকে (২৫) গ্রেপ্তারꦡ করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) দিবাগত রাত ২টার দিকে তাদের খুলনার খাল⛎িশপুর থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া একই মামলায় ওয়ারেন্টভুক্ত মশিউর শিকদারের চাচাতো ভাই সাকাত শি🥃কদার (৪৫) ও তার স্ত্রী পারভিন বেগমকে (৪০) টুঙ্গিপাড়ার চর-গোপালপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে তাদের কারাগারে প𒀰াঠানো হয🗹়েছে।

গ্রেপ্তার মশিউর শিকদার টুঙ্গিপ🧜াড়া উপজেলার চর গোপালপুর গ্রামের মৃত মোকলেছ শিকদারের ছেলে ও সাখাত শিকদার একই গ্রামের মৃত সিদ্দিক শিকদারের ছেলে। মশিউর শিকদার পেশায় একজন ট্রাকচালক।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তন্ময় মন্ডল জানান, মশিউর শিকদার প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে গোপনে🥃 দ্বিতীয় বিয়ে করে খুলনার খালিশপুরে সংসার শুরু করে। পরে বিষয়টি জানাজানি হলে প্রথম স্ত্রী মাহফুজা বেগম মামলা করতে চাইলে স্বামী মশিউর ও তার পরিবারের♛ লোকজন তাকে ডেকে নিয়ে মামলা না করার হুমকি ও যৌতুকের দাবিতে মারধর করেন। এরপর জানুয়ারিতে আদালতে মামলা করেন মাহফুজা।

এরপর থানায় ওয়ারেন্ট আসলে খুলনা🎶র খালিশপুর ও টুঙ্গিপাড়ার গোপালপুর থেকে একই সময়ে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।