গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেইরাই ফাঁসলেন

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মে ১৭, ২০২২, ০৫:১২ পিএম

গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের🌠 হাতে আটক হয়েছেন দুই যুবক। মঙ্গলবার (১৭ মে) দুপুরে নোয়াখালী বসুরহাট পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের গরু বাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা ꦇহলেন- উপজেলার বসুরহাট পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের আব্দুর রাজ্জাকꩵের ছেলে মো. ইমন (২২) ও সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মৃত বেলায়েত হোসেনের ছেলে মো. সুজন হোসেন (২৪)।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১৬ মে) দুপুর পৌনে ২টার দিকে এমরান হোসেন নামে এক ব্যক্তি জাতীয় জরু𒁃রি সেবা ৯৯৯-এ কল দিয়ে জানান 🎀বসুরহাট পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের উজির আলী চৌকিদার বাড়িতে গাঁজাসহ এক যুবককে আটক করে রাখা হয়েছে।

এমন সংব🔥াদে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত করলে সন্দেহের উদ্রেক হয়।  এরপর পুলিশ ৯৯৯-এ কল করা ব্যক্তিসহ সাক্ষীদের মুখোমুখি জিজ্ঞাসাবাদ করেন এবং প্রকাশ্যে এলাকায় তদন্ত করে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ঘটনায় মূল হোতা ইমনসহ দুইজনকে আটক করে।

জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে গাঁজা দিয়ে ফাঁসানোর জন্য ৯৯৯- এ কল করা হয়। পরে পুলিশ মূলহোতাদের আটক করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।
 
বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার কর্মকর্তা (তদন্ত) এসএম মিজানুর রহমান বলেন, “আটককৃতদের থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন🌠ে মামলা হয়েছে। আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।”