সাভারে নারীসহ ৪ মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি প্রকাশিত: মে ১৭, ২০২২, ০৪:৫০ পিএম

সাভারে পৃথক ঘটনায় এক নারীসহ চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৭ মে) সকালে সাভারের আশুলিয়ায় গণপিটুনিতে অজ্ঞাত এক যুবক, সাভার সদর ইউনিয়নের ১নং কলমা থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ ও সাভারের তেঁতুলঝড়া  ইউনিয়ন থেকে পৃথকভাবে এক নারী ও 🥃 এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে পু🐎লিশ।

জানা যায়, মঙ্গলবার সকালে সাভারের আশুলিয়ায় ছিনতাই করতে গিয়ে পথচারীদের গণপিটুনিতে অজ্ঞাত (৩০) এক যুবক আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স🃏েখানে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবককের মৃত্যু হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আসলামউজ্জামান আসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খ🅠বর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

অন্যদিকে সাভার সদর ইউনিয়নের ১নং কলমা থেকে মেহেদী হাসান (৩৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মে🌃ডিকেল কলেজ🎐 হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্🌞শক (এসআই) পাবেল মোল্লা জা🅘নান,ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তা ছাড়াও ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের জাদুরচরের নিজাম উদ্দিনের মালিকানাধীন বাড়ি থেকে মারিয়া আক্তার নামে এক নারীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ম🔴ৃত ঘোষণা করে।

একই  ইউনিয়নের🦋 দক্ষিণ ঋষিপাড়ার সাহেব আলীর মালিকানাধীন বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার♋া মিয়া নামে অপর এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় ট্যানারি ফাঁড়ির উপপরিদর্শক(এসআই) এখলাজ উদ্দিন ফরাজী জানান, এক নারীর ও এক পুরুষ�🎉�ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা যায়, ঋণগ্রস্ত থাকায় তারা মিয়া হতাশ হয়ে ছিলেন। মূলত ওই কারণেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে, মরদেহ উদ্ধার 🧜করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মরদেহ উদ্ধারে🔥র ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় পৃথক পৃথক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। ;